ঝিনাইগাতীতে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৯

ঝিনাইগাতী প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪৮তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯ উদ্বোধন করা হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার বিকেলে ঝিনাইগাতী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইমের সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর ছিদ্দিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, একাডেমীক সুপারভাইজার আতিকুর রহমান প্রমুখ।
উদ্বোধনী দিনে ১০ টি স্কুল প্রতিযোগীতায় অংশ গ্রহন করে। এসব স্কুল গুলোর মধ্যে হলো মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়, ধানশাইল ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, বনগাঁও জিগাতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, আহাম্মদনগর উচ্চ বিদ্যালয়, পানবর ইসলামিয়া দাখিল মাদ্রাসা, শালচূড়া উচ্চ বিদ্যালয়, ধানশাইল উচ্চ বিদ্যালয়, বিলাশপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও আলহাজ্ব ময়জান বিবি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়।