গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

শ্যামলী নিউজ ডেস্ক : গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১৫ জন।  আজ শনিবার ভোর রাত তিনটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার সোানাশুরে  এই দূর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৫), একই উপজেলার নুর ইসলামের ছেলে রাসেল (২৪) ও যশোরথ মন্ডলের ছেলে কমল মন্ডল (২৫)।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরের নাজরপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) ঘটনাস্থলে পৌঁছালে সামনে চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪) পিছন দিক থেকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও অপর ১৫ জন যত্রী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাপাতালে প্রেরণ করে।

এর মধ্যে মারাত্মক আহত একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদেরকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।