শেরপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে সড়ক দুর্ঘটনায় চালকসহ ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার ভোরে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাদা তেঘরিয়া গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে স্থানীয় মনু মিয়ার ছেলে মোটরসাইকেল চালক হেকমত মিয়া (১৮) ও সাবদুল মিয়ার ছেলে আজিজ মিয়া (১৬)। তারা দু’জন চাচাত-জ্যাঠাত ভাই। এছাড়া ওই ঘটনায় ফারুক মিয়ার ছেলে পলাশ (১৬) গুরুতর আহত হয়েছে।
জানা যায়, শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাদা তেঘরিয়া গ্রামের ৩ চুল ব্যবসায়ী হেকমত মিয়া, আজিজ মিয়া ও পলাশ মঙ্গলবার ভোর সাড়ে ৪টা পর্যন্ত তাদের বাসায় কাজ করে নাস্তা করার জন্য মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী তারাকান্দি বাজারে যাচ্ছিল। পথিমধ্যে একটি মোড়ে পৌঁছে মোটরসাইকেলটির চালক হেকমত মিয়া নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি কাঠাল গাছে ধাক্কা লাগে। এতে চালক হেকমত মিয়া ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাবার পথে আজিজ মারা যায়। অপর আরোহী পলাশ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল আলম ভুইয়া বলেন, নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনে অনুমতি দেওয়া হয়েছে।