মাদক, জুয়া, দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : প্রতিমন্ত্রী পলক

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৯

শ্যামলী নিউজ ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিগত দিনে সিংড়া আইন শৃঙ্খলা পরিস্থিতি খুব খারাপ ছিল। কিন্তু এখন তা নয়। এখন মানুষ শান্তিতে আছে। নৌকায় ভোট দিয়ে দেশে শান্তি এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ্যেই কাজ করছেন। তারুণ্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি। এ জন্য তিনি তরুণ সমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং দুর্নীতি মুক্ত দেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। এজন্য সবার সম্মিলিত প্রচেষ্টা দরকার।

রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।প্রতিমন্ত্রী আরও বলেন, কোনো পুলিশ, কোনো জনপ্রতিনিধি মাদক, জুয়া থেকে বখরা নিয়ে অবৈধ জুয়াকে প্রশ্রয় না দেয় সে বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, ৯৯৯ এই কল সেন্টার অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা রাখছে। দেশের যে কোনো নাগরিক ফোন করে যে কোনো তথ্য দিতে পারবে। 

পলক বলেন, ১০৬ দুর্নীতি দমন কমিশনে যে কেউ অভিযোগ দিতে পারেন।
 
দুষ্টের দমন শিষ্টের লালন করতে হবে। সততার মূল্য আছে, থাকবে। আমাদের সৎ এবং স্বচ্ছ থাকতে হবে। উন্নয়নের পাশাপাশি সুশাসন উপহার দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। 

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজিসহ ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

পরে তিনি ৯৭টি পুজা মন্ডপে ডিও বিতরণ করেন।