শ্রীবরদীতে বৃদ্ধকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্র“তার জের ধরে ইসরাফিল (৬০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের মালাকুচা গ্রামে ওই ঘটনা ঘটে। ইসরাফিল স্থানীয় মৃত জামাল উদ্দিনের ছেলে। ওই ঘটনায় শুক্রবার মৃত ইসরাফিলের স্ত্রী আমেনা বেগম ওরফে লাল ভানু বাদী হয়ে প্রতিবেশী আমিজল হক (৩৫) সহ ৯ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
জানা যায়, ইসরাফিলের সাথে তার প্রতিবেশী আমিজল হকের দীর্ঘদিন যাবত শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে আমিজল হক তার লোকজন নিয়ে বৃহস্পতিবার বিকেলে ইসরাফিলকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। পরে ওই গ্রামের আইমছ আলী ওরফে বগা মিয়ার ধান ক্ষেত সংলগ্ন কাঁচা সড়কের পাশে নিয়ে তাকে গলা কেটে ফেলে রাখে। পরে ইসরাফিলের পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত অভিযোগে আমিজল হককে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।