পূজামণ্ডপে যাওয়ায় হত্যার হুমকি, কী বললেন নুসরাত জাহান

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

বিনোদন ডেস্ক : বিয়ের পরে প্রথম দুর্গাপূজা অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের। স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে পূজামণ্ডপে গিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন তিনি। সঙ্গে আবার দু’জনে মিলে ঢাকও বাজালেন।

অষ্টমীর সকালেই নবদম্পতি পৌঁছে যান দক্ষিণ কলকাতার সুরুচি সঙ্ঘের পূজা মণ্ডপে। স্বামী স্ত্রী রং মিলিয়ে পোশাকও পরেন এদিন। নুসরাত পড়েছিলেন লাল শাড়ির সঙ্গে হলুদ ব্লাউজ, সিঁথিতে সিঁদুর, খোঁপায় ফুল ও ভারী গয়না। অন্যদিকে রং মিলিয়ে পাঞ্জাবি পরেছিলেন নিখিল।অষ্টমীতে পুষ্পাঞ্জলি দেন নুসরাত ও নিখিল। এরপরই নুসরত কোমরে শাড়ি গুঁজে ও নিখিল পাঞ্জাবির হাতা গুটিয়ে ঢাক বাজানো শুরু করেন। আর নবদম্পতিকে সঙ্গ দেন মন্ত্রী অরূপ বিশ্বাস। আর একজন মুসলিম হয়ে পূজায় অংশ নেয়ায় হত্যার হুমকি দেওয়া হয়েছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে।

হত্যার হুমকির নিয়ে নুসরাত বলেন, বিষয়টি নিয়ে একদম ভাবছি না। কারণ যারা এই ধরণের কথা বলেন তারা এই কথা পর্যন্ত থাকেন। তবে বিষয়টি নিয়ে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। তাছাড়া ধর্ম নিয়ে কারও বাড়াবাড়ি করা একদম উচিৎ নয়। ধর্মের বিষয়টি নিয়ে কোনো বাড়াবাড়ি আমিও করতে চাই না।

জানা গেছে, ভারতের ন্যাশনাল কংগ্রেসের আসাম রাজ্যের আইটি সেলের এক কর্মী নুসরাতকে হত্যার হুমকি দিয়েছেন।