শেরপুরে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা ॥ ইউপি সদস্যসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে ছাগলে সিম গাছ খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর দায়ের কোপে যুবক সোহেল মিয়াকে হত্যা ও ২ জনকে আহত করার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের মামা লিয়াকত আলী বাদী হয়ে ২৩ অক্টোবর বুধবার সকালে সদর থানায় ওই মামলা করেন। মামলায় সদর উপজেলার সাপমারী গ্রামের জাহিদুল ইসলামকে প্রধান আসামি ও ১২ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে। এদিকে ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হচ্ছে সদর উপজেলার ভাতশালা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল বাশার ও মামলার প্রধান আসামি জাহিদুল ইসলামের ছেলে হানিফ। বুধবার সন্ধ্যায় তাদের আদালতে সোপর্দ করা হলে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদের তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, পুলিশ হত্যার ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। ইতোমধ্যে ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি জাহিদুল ইসলামসহ অন্য আসামিদের প্রেফতারে অভিযান চলছে।
উল্লেখ্য, মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনায় সদর উপজেলার সাপমারী গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে দিনমজুর সোহেল মিয়াকে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী জাহিদুল ইসলাম। ওই ঘটনায় আহত হন আজিজুল হক ও ফরিদুল হক নামে আরও ২ জন। বর্তমানে তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।