শেরপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী সুরুজ্জামানের কর্মী সমাবেশ

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

আছাদুজ্জামান মোরাদ ॥ শেরপুর জেলার সদর উপজেলার ৭নং ভাতশালা ইউনিয়নে উপ-নির্বাচন উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ৫ নভেম্বর মঙ্গলবার রাত ৮টায় ভাতশালা মধ্যবয়ড়া গ্রামে আতিউর রহমান মডেল আলিম মাদ্রাসার অধ্যক্ষ ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুরুজ্জামানের বাড়ী প্রাঙ্গণে এক মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ বাদশার সভাপতিত্বে বিশাল কর্মী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপ-নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মোঃ সুরুজ্জামান। এসময় তিনি বলেন, বিগত বিশ বছর যাবৎ আমি আওয়ামী লীগের বিভিন্ন পদে থেকে সর্বসাধারণের সেবা করে যাচ্ছি। সময়-অসময়ে সুখে-দুঃখে আমি আপনাদের পাশে ছিলাম এবং আগামী দিনেও থাকবো। যারা ভাতশালা ইউনিয়নে বিগত দিনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেছে তারা যদি আগামী উপ-নির্বাচনে নৌকার মাঝি এবং প্রার্থী হয়, তাহলে আমি কি করবো আপনারা এর সিদ্ধান্ত দিবেন। এসময় মতবিনিময় ও বিশাল কর্মী সমাবেশে উপস্থিত হাজার হাজার ইউনিয়নবাসী অধ্যক্ষ সুরুজ্জামানকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য মুহু-মুহু স্লোগান দিয়ে সমর্থন জানায়।
এসময় ভাতশালা ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আসা নেতৃবৃন্দদের মধ্যে ৭নং ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ফেরদৌস আলী, ৪নং ওয়ার্ড সভাপতি ডাঃ মোঃ রমজান আলী, ২নং ওয়ার্ড সভাপতি মোঃ মুনছুর আলী, ৩নং ওয়ার্ড সভাপতি মোঃ মাসুদুজ্জামান, ভাতশালা ইউনিয়নের কাজী মোঃ ছামিদুল হক, কানাশাখোলা কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক রহুল আমিন মাস্টার, মধ্যবয়ড়া পরানপুর হারুয়াকান্দা জামে মসজিদের ইমাম মাও: মোঃ আব্দুল হালিম, চর সাপমারী প্রতিনিধি সুলতান আহম্মেদ, ২নং ওয়ার্ডের সহ-সভাপতি ফজলুল হক, শেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির ঠিকাদার আমিনুল ইসলাম রাজু, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাজু মুন্সি, আইনজীবী সহকারী সরাফত আলী, হাফেজ মাওঃ মোঃ সাদেক আলী, সফর আলী ব্যাপারী, আওয়ামী লীগ নেতা দুলাল মিয়া, তুফান মিয়া, নূর ইসলাম মাস্টার, মধ্যবয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি হারুন অর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।
৭নং ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় মতবিনিময় শেষে দোয়া পরিচালনা করেন মধ্যবয়ড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাও: মোঃ হামিদুর রহমান।
ক্যাপশন: ভাতশালা ইউপি উপ-নির্বাচন উপলক্ষে মতবিনিময় ও কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মোঃ সুরুজ্জামান