জামালপুরে জাহানারা লতিফ মহিলা কলেজের রজতজয়ন্তী উদযাপিত

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলায় জাহানারা লতিফ মহিলা কলেজের রজতজয়ন্তী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা অনুষ্ঠিত ও গুণীজন সম্মাননা দেওয়া হয়। রজতজয়ন্তী উপলক্ষে দুইদিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

১৭ নভেম্বর বেলা ১১টায় কলেজ ফটক থেকে শোভাযাত্রা বের হয়ে মেলান্দহ বাজার প্রদক্ষিণ করে। এরপর কলেজ ক্যাম্পাসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল লতিফ। পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষণা করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. সৈয়দ সামসুদ্দীন আহমদ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. কামাল উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজী দিদার পাশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজা, সম্পাদক মো. জিন্নাহ, জাহানারা লতিফ মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খায়রুল ইসলাম সরকার প্রমুখ।