জামালপুরে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

জামলপুর প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসানের ৪৫তম জন্মদিনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ৩৫০টি বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। ১৭ নভেম্বর দুপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সিমলা বাজার বাস টার্মিনাল এলাকায় মুরাদ হাসানের জন্মদিন অনুষ্ঠানে এ বইগুলো বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের নেতা শরিফুল ইসলাম নিরবের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন এডভোকেট মতিয়র রহমান স্মৃতি সংসদের সভাপতি সাবেক চেয়ারম্যান আজমত আলী, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা শাখাওয়াতুল আলম মুকুল, রানা সরকার, সামিউল ইসলাম, শামীম জাকারীয়া, ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান দুর্জয়, নাছির উদ্দিন, নাজমুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা অসমাপ্ত আত্মজীবনী বই হাতে পেয়ে শিক্ষার্থী জাকিয়া সুলতানা, খাদিজা আক্তার, সাদিয়া রহমান, মিম আক্তার, মনিষাসহ অনেকেই জানান, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের জন্মদিনে বঙ্গবন্ধুরর মতো মহান এই নেতার নিজের লেখা অসমাপ্ত আত্মজীবনী বই পেয়ে আমরা অনেক খুশি। তিনি এই বাংলাদেশ নামক রাষ্ট্রের স্থপতি। বইটি পড়ে বাংলাদেশের ইতিহাস এবং বঙ্গবন্ধুর সম্পর্কে অনেক কিছুই জানতে পারবো। আমরা চাই বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী বইটি নতুন প্রজন্মের কাছে সরকারিভাবে আজকের মতো বিনামূল্যে বিতরণ করা হোক এই দাবি জনায় সকল শিক্ষার্থীরা।

যুবলীগ নেতা শাখাওয়াতুল আলম মুকুল বলেন, জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগের কান্ডারী বঙ্গবন্ধুর আর্দশে রাজপথের সৈনিক তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের ৪৫ তম জন্মদিনে জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনী বইটি নতুন প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ার জন্য বিনামূল্যে বিতরণ করা হয়েছে।