শেরপুরে ইয়াবাসহ সাবেক ২ নারী ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে ৫০ পিস ইয়াবাসহ ২ সাবেক নারী ইউপি সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) রাতে উপজেলার ভেদীকুড়া আমবাগান বাজার এলাকা থেকে তাদেরকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে মাদক আইনের মামলায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ভেদীকুড়াস্থ আমবাগান বাজার এলাকায় অভিযান চালায়। ওইসময় রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের পাশাপাশি ওয়ার্ডের সাবেক সংরক্ষিত নারী ইউপি সদস্য কেরেঙ্গাপাড়া গ্রামের ফেরদৌসী বেগম (৩৮) ও সাবেক দুই বারের নারী ইউপি সদস্য বিশগিরিপাড়া গ্রামের মাহমুদা পারভিন ঝর্ণা (৪৫) রিক্সাযোগে নালিতাবাড়ী আসছিলেন। পরে নারী পুলিশ সদস্য দিয়ে তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালালে ফেরদৌসীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ ব্যাপারে জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, গ্রেফতারকৃত ২ নারী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।