পদ্মা ব্যাংকের কর্মকর্তাদের বিরুদ্ধে অনিয়ম-হয়রানীর প্রতিবাদে নালিতাবাড়ীতে মানববন্ধন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের নালিতাবাড়ীতে পদ্মা ব্যাংকের (সাবেক ফারমার্স ব্যাংক) কর্মকর্তাদের বিরুদ্ধে অনিয়ম-গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। ২৭ নভেম্বর বুধবার সকালে শেরপুর অঞ্চলের নির্যাতিত গ্রাহক সংগঠনের আয়োজনে উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নির্যাতিত গ্রাহক সংগঠনের আহবায়ক ও ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আশরাফুল আলম সেলিম, সদস্য সচিব আব্দুল মোতালেব, নালিতাবাড়ী অঞ্চলের ব্যবসায়ী আতিকুর রহমান বুলবুল, জাহাঙ্গীর আলম ও জুয়েল মিয়া প্রমুখ। মানববন্ধন শেষে নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেন গ্রাহকরা।

মানবন্ধনে তাদের বিভিন্ন দাবি রেখে বক্তারা বলেন, ঋণের সমুদয় টাকা শতভাগ সুদ মওকুফ করতে হবে, দশ বছর মেয়াদে সহজ কিস্তিতে ঋণ পরিশোধ করার সুযোগ দিতে হবে। হয়রানীমূলক মামলা করা যাবে না। সকল নিলাম বিজ্ঞপ্তি বন্ধ করতে হবে। গ্রাহকের স্বাক্ষরিত সাদা চেক দ্রুত ফেরত দিতে হবে।