শেরপুরের শিশু ধর্ষণ মামলার আসামি ময়মনসিংহে গ্রেফতার

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

স্টাফ রিপোর্টার : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কন্যাশিশু ধর্ষণ মামলার আসামি হাবিবুল্লাহকে (৩৫) ময়মনসিংহ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (৩০ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ শহরের টাউন হল মোড় এলাকা থেকে র‌্যাব-১৪ এর একটি অভিযানিক দল তাকে গ্রেফতার করে। গ্রেফতার হাবিবুল্লাহ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের লালা মিয়ার ছেলে।

রাতে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার তোফায়েল আহমেদ মিয়া সাংবাদিকদের জানান, নালিতাবাড়ী শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থীকে বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালীন পর্যন্ত আনা-নেয়ার জন্য প্রতিবেশী রিকশাচালক হাবিবুল্লাহকে চুক্তি দেয়া হয়। গত ২৪ নভেম্বর বিকেলে প্রাথমিক সমাপনীর শেষ পরীক্ষার দন ওই শিশুকে বাড়িতে না পৌঁছে দিয়ে বেড়ানোর কথা বলে মধুটিলা ইকোপার্কে নিয়ে যান। সেখানে তাকে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন হাবিবুল্লাহ। ওই ঘটনায় পরদিন শিশুর বাবা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি মামলা করেন।

ঘটনার পর থেকেই গাঁ ঢাকা দেন ধর্ষক হাবিবুল্লাহ। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামিকে গ্রেফতারের জন্য এলাকায় সোর্স নিয়োগ করেন। আসামি হাবিবুল্লাহর মোবাইল নম্বর সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নির্ণয় করে ময়মনসিংহ শহরের টাউন হল মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।