চতুর্থবারের মতো ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন শেরপুরের আশরাফুল আজীম

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : চতুর্থবারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। ২৪ ডিসেম্বর মঙ্গলবার সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তার হাতে ক্রেস্টসহ শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরস্কার তুলে দেন ময়মনসিংহ রেঞ্জের বিদায়ী ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

চতুর্থবারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরস্কার প্রদানকালে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞাসহ রেঞ্জের অন্যান্য জেলার পুলিশ সুপারগণ ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এর আগে গত বছরের ৬ সেপ্টেম্বর তিনি প্রথমবারের মতো এবং চলতি বছরের ১২ মার্চ দ্বিতীয়বার ও ১৪ জুলাই তৃতীয়বারের মতো রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন। সাহসিকতা, কর্তব্য-নিষ্ঠা ও অনন্য সেবার স্বীকৃতি হিসেবে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সেবা পদকও লাভ করেন তিনি। চতুর্থবারের মতো রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হওয়ায় এক প্রতিক্রিয়ায় কাজী আশরাফুল আজীম পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তা-সদস্যদের পাশাপাশি শেরপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মঙ্গলবার সন্ধ্যায় শ্যামলবাংলা২৪ডটকমকে জানান, ভালো কাজের স্বীকৃতি বা মূল্যায়ন সবার ক্ষেত্রেই ভালো লাগবে- এটাই স্বাভাবিক। তবে সেই স্বীকৃতি ধরে রাখাটাই চ্যালেঞ্জের বিষয়। কাজেই সেই চ্যালেঞ্জ মোকাবেলায় আগামী দিনেও গণমাধ্যম অঙ্গনসহ সকলের সহযোগিতা পাব সেই প্রত্যাশা করি। সেইসাথে তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের পাশাপাশি শান্ত শেরপুর গড়ার ক্ষেত্রে যারা সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, কাজী আশরাফুল আজীম ২০০৫ সালের ২ জুলাই বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এর আগে তিনি ঢাকায় পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৭ জুন শেরপুরে যোগদান করে প্রায় দেড় বছর যাবত সফলতার সাথে দায়িত্ব পালন করেন আসছেন।

এদিকে চতুর্থবারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত করায় রেঞ্জের রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞাসহ পুরস্কৃত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শ্যামলবাংলা২৪ডটকম’র সম্পাদক-প্রকাশক রফিকুল ইসলাম আধার।