শেরপুরে রোটার‌্যাক্ট ক্লাবের ১৮তম অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে রোটার‌্যাক্ট ক্লাবের ১৮তম অভিষেক অনুষ্ঠান ‘বিজয়-১৯’, নতুন সভাপতির কাছে কলার হ্যান্ডওভার ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার রাতে শহরের খরমপুরস্থ নির্ঝর রেস্টুরেন্টে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।
এসময় তিনি বলেন, রোটার‌্যাক্ট বিশ্ব বিস্তৃত একটি সংগঠন তরুণ নেতৃত্ব বিকাশে রোটার‌্যাক্ট ক্লাবের গুরুত্ব অপরিসীম। তরুণ প্রজন্মকে মাদক ও খারাপ কাজ থেকে দূরে রেখে নিজ ব্যক্তিত্ব বিকাশ ও কর্মদক্ষতা বৃদ্ধির পাশাপাশি শৃঙ্খল জীবন-যাপনসহ সমাজসেবা করতে শেখায় রোটার‌্যাক্ট ক্লাব। তিনি তরুণদের এই সংগঠনে যুক্ত হয়ে একটি সুন্দর ও সমৃদ্ধ আগামী গড়ার আহবান জানান।
অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী উদ্বোধক, পৌরসভার প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল প্রধান আলোচক ও রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮২’র জেলা প্রতিনিধি রোটার‌্যাক্টর মোহাম্মদ আব্দুল আহাদ প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮২’র ডিআরআর চীফ রিপ্রেজেনটেটিভ আল আমিন সজিব, এডিআরআর হেদায়েত হোসেন তানভীর, ডেপুটি ডিআরআর শুভ ঘোষ, জোনাল রিপ্রেজেনটেটিভ সোহাগ, নাহিদ, নাইম।
অনুষ্ঠানে জেলা রোটার‌্যাক্ট ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি রোটার‌্যাক্টর ইউসুফ আলী রবিন অভিষিক্ত সভাপতি রোটার‌্যাক্টর কৃষ্ণ ঘোষের গলায় কলার পরিয়ে দায়িত্ব হস্তান্তর করেন। বার্ষিক রিপোর্ট পেশ করেন ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। সার্জেন্ট এট আর্মস রিপোর্ট পেশ করেন হাসিব বিন মোস্তাকিম। বোর্ড অব থ্যাংকস প্রদান করেন রোটার‌্যাক্টর এসকেএইচ ফয়সাল ইবনে হাবিব।
পরে রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন ইউসুফ আলী রবিন, তানজির বিশাল, আলেয়া, সুস্মিতা, লাজুফা, শ্লাঘা অধিকারী, মিলা, কোরবান প্রমুখ।