‘কালের কণ্ঠ পাঠকের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে’

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

অনলাইন ডেস্ক : ‘মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা ধারণ করে দেশ ও মানুষের জন্য কালের কণ্ঠ কখনো তার লক্ষ্য থেকে বিচ্যুত হয়নি। সত্যকে সত্য হিসেবেই তুলে ধরেছে। পাঠকের আস্থা আর ভালোবাসাকে পাথেয় করে এগিয়ে যাচ্ছে কালের কণ্ঠ।’

দেশের অন্যতম শীর্ষস্থানীয় সংবাদপত্র কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (১০ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইন্টারন্যাশনাল কনভেশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) রাজদর্শন হলে আয়োজিত গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন জাতীয় সংসের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

স্পিকার বলেন, আজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। একইসঙ্গে এই ঐতিহাসিক দিনটিতে কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী। এ জন্য কালের কণ্ঠ পরিবারের সবাইকে অভিনন্দন।

ড. শিরীন শারমিন বলেন, মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা ধারণ করে দেশ ও মানুষের জন্য কালের কণ্ঠ তার লক্ষ্য থেকে বিচ্যুত হয়নি। বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম ও মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে পত্রিকাটির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে অবাধ তথ্য প্রবাহের সুযোগ করে দিয়েছেন। দেশকে সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা করতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। আমি আশা করব কালের কণ্ঠ মুক্তিযুদ্ধের আদর্শ ও প্রধানমন্ত্রী উন্নয়নমূলক কর্মকাণ্ডের খবর জনগণের মাঝে পৌঁছে দেবে।

কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে এর সঙ্গে জড়িত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্পিকার বলেন, মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা ধারণ করে দেশ ও মানুষের জন্য কালের কণ্ঠ কখনো তার লক্ষ্য থেকে বিচ্যুত হয়নি। সত্যকে সত্য হিসেবেই তুলে ধরেছে। পাঠকের আস্থা আর ভালোবাসাকে পাথেয় করে এগিয়ে যাচ্ছে কালের কণ্ঠ। ভবিষ্যতেও একইভাবে এবং একই ধারায় কালের কণ্ঠ এগিয়ে যাবে।