ঝোপে পাওয়া গেছে ঢাবি ছাত্রীর বই, ঘড়ি, ইনহেলার

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

অনলাইন ডেস্ক : ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীর বই, ঘড়ি, চাবির রিং ও ইনহেলারসহ প্রয়োজনীয় সামগ্রী পাওয়া গেছে কুর্মিটোলার একটি ঝোপ থেকে। সেখান থেকে আলামত হিসেবে এগুলো সংগ্রহ করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও ডিবি। ঝোপটি কুর্মিটোলা গলফ ক্লাবে যাওয়ার পথে।

রোববার সন্ধ্যায় ধর্ষণের শিকার হয় ওই ছাত্রী। সোমবার সকালে র‌্যাব ও ডিবি এসব আলামত সংগ্রহ করে।

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ান বিন কাশেম বলেন, ‘চাঞ্চল্যকর এ ঘটনায় র‍্যাব ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। আপাতত তদন্তের স্বার্থে বেশিকিছু বলছি না।’

উদ্ধার করা বস্তুর মধ্যে ছিলো, বই, বিভাগের প্রসপেক্টাস, চাবির রিং, একটি কালো প্যান্ট, স্যানিটারি ন্যাপকিন, একজোড়া স্যান্ডেল (পুরুষের), ঘড়ি, ইনহেলার ও স্পাইরাল মেশিন।

ঝোপে পাওয়া গেছে ঢাবি ছাত্রীর বই, ঘড়ি, ইনহেলার
ঝোপে পাওয়া গেছে ঢাবি ছাত্রীর বই, ঘড়ি, ইনহেলার

ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার তার বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন।
এদিকে হাসপাতালে তার উন্নত চিকিৎসার জন্য সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল  এ কে এম নাসির উদ্দিন। তিনি বলেন, ‘সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন কর হয়েছে। তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য সব ধরণের ব্যবস্থা আমরা করেছি।’

এদিকে মেয়েটি শ্বাসকষ্টে ভুগছে বলেও জানা যায়। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।