শেরপুর প্রেসক্লাবের সভায় ৩ সাংবাদিকের মাতা-পিতার মৃত্যুতে শোক প্রস্তাব ॥ বনভোজন ২৯ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ১৪ ফেব্রুয়ারি শুক্রবার রাতে শেরপুর প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে ওই সভায় সভাপতিত্বে করেন প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান। সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।
সভায় সম্প্রতি মৃত্যুবরণ করা শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মরহুম জয়নুল আবেদীনের মাতা, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের শ্বাশুড়ি জরিনা বেগম, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজার মাতা ও সাপ্তাহিক শেরপুরের সম্পাদক মরহুম আব্দুর রেজ্জাকের স্ত্রী মিসেস জাহানারা রেজ্জাক ও সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলার বাবা প্রবীণ শিক্ষাবিদ সুরুজ্জামান মাস্টারের মৃত্যুতে সর্বসম্মতক্রমে শোক প্রস্তাব গৃহিত হয়েছে।
এ ছাড়াও প্রেসক্লাবের উদ্যোগে আগামী ২৯ ফেব্রুয়ারি শনিবার গজনী অবকাশে আনন্দ ভ্রমণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে পৃথক ৪টি উপ-কমিটিও গঠন করা হয়। একইসাথে প্রেসক্লাবের কার্যক্রম আরও গতিশীল করার জন্য আরও কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সভায় শেরপুর প্রেসক্লাবে ৪৩ ইঞ্চি একটি টেলিভিশন দেওয়ায় লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
নির্বাহী পরিষদের ওই সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সিনিয়র সহ-সভাপতি জিএম বাবুল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, রেদওয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মুরাদ, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রকাশনা সম্পাদক মারুফুর রহমান, নির্বাহী সদস্য এডভোকেট আলামগীর কিবরিয়া কামরুল প্রমুখ।