শেরপুরে পুলিশের সহজ সেবা প্রদানে ডিজিটাল কিউ মেশিন উদ্বোধন

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে সদর থানা পুলিশের নব-নির্মিত ডিউটি অফিসার কক্ষ ও ডিজিটাল কিউ মেশিনের উদ্বোধন করা হয়েছে।৪ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে ওই নবনির্মিত ডিউটি অফিসার কক্ষ “হৈমন্তী” ও ডিজিটাল কিউ মেশিন ফিতা কেটে উদ্বোধন করেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম।
ওইসময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের চার জেলার মধ্যে শেরপুর জেলার সদর থানায় এই প্রথম ডিজিটাল কিউ মেশিনের মাধ্যমে জনগণের সেবার মান উন্নয়নে পুলিশী সেবাকে আরও গতিশীল করবে। এছাড়াও তিনি পুলিশকে সহযোগিতা করার জন্য শেরপুরের সকল শ্রেণি পেশার মানুষ ও জেলার কর্মরত গণমাধ্যম কর্মীদের আহ্বান জানান।
উদ্বোধনী দিনে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বেশ কয়েকজন নারী-পুরুষকে পুলিশী সেবা প্রদান করা হয়। এসব সেবা প্রার্থীরা ভোগান্তি ছাড়া সহজভাবে পুলিশি সেবা পাওয়া সন্তোষ প্রকাশ করেন।
ওইসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ফেরদৌস, সদর থানার ভারপ্রাপ্ত মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, তদন্ত (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি মোঃ মোখলেছুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ আবুল বাশার মিয়া, ট্রাফিক ইন্সপ্টেক্টর জাহাঙ্গীর আলম, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।