শেরপুরে কর্মহীনদের মাঝে জেলা প্রশাসকের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

রাজাদুল ইসলাম বাবু ॥ করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২৯ মার্চ রবিবার দুপুরে শেরপুর পৌর এলাকার হত দরিদ্র-কর্মহীনদের বাড়িতে গিয়ে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, চাল-ডাল ও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। খাদ্যসামগ্রী পেয়ে খুশি নিন্মআয়ের কর্মহীন মানুষরা। ওইসময় তারা সরকার এবং প্রশাসনের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ওইসময় খাদ্যসামগ্রী বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, এনডিসি মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


জেলা প্রশাসক আনার কলি মাহবুব জানান, করোনাভাইরাসের কারণে বিভিন্ন প্রতিষ্ঠান ও লোকসমাগম বন্ধ থাকায় নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। আমরা সরকারের পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে এসব খাদ্য বিতরণ কার্যক্রম শুরু করেছি। এ কার্যক্রম অব্যহত থাকবে।


জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ রোধকল্পে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় দুই দফায় মোট ২০০ মে.টন চাল ও ৯ লাখ টাকা প্রদান করেছে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়। ইতোমধ্যে জেলার ৫টি উপজেলায় ১১১ মে.টন চাল ও ৫ লাখ ১৫ হাজার টাকা উপ- বরাদ্দ দেওয়া হয়েছে।