পৌর এলাকার ৭৫০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো শ্রমিক নেতা আরিফ

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসজনিত দুর্যোগ পরিস্থিতিতে শেরপুর পৌর এলাকার ৭৫০টি কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত তরফ থেকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আরিফ রেজা।
৬ এপ্রিল সোমবার পৌরসভার ৩নং ওয়ার্ডের ঢাকলহাটী মহল্লার সেলিম রেজা-ফরিদা ইয়াসমিন জামেস মসজিদ, মসজিদে নূর, বায়তুল আমান ইসলামিয়া মাদ্রাসা, মনির উদ্দিন জামে মসজিদ, শীতলপুর পুরাতন জামে মসজিদ, ৭নং ওয়ার্ডের পৌর ট্রাক টার্মিনাল জামে মসজিদ ও ৯নং ওয়ার্ডের দিঘারপাড় মহল্লার সাতটি মসজিদ কমিটির মাধ্যমে এবং হরিজন পল্লিসহ পৌর এলাকার ৭৫০টি অসহায় ও কর্মহীন মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, মাস্ক বিতরণ করা হয়েছে।


খাদ্য বিতরণ কালে আরিফ রেজা বলেন, করোনা ভাইরাসজনিত দুর্যোগ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া এসব অসহায় মানুষের পাশে আমি সব সময় আছি। তিনি পৌরবাসীকে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন এবং প্রয়োজন ছাড়া বাহিরে না আসার অনুরোধ জানান। পাশাপাশি সবাইকে নিজ ঘরে অবস্থান করে নিজেকে, পরিবারকে ও দেশকে সুস্থ্য রাখার অনুরোধ জানান।
ওইসময় তিনি আরও বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ না হওয়া পর্যন্ত আমার ব্যক্তিগত তরফ থেকে পৌর এলাকার এসব কর্মহীন মানুষের জন্য তার এই খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।


খাদ্য বিতরণ কালে জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মোঃ ফারুক আহমেদ, সহ- সাধারণ সম্পাদক আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক মোঃ নবী হোসেন বিল্লাল ও বাংলাদেশ সংযুক্ত ট্রাক বন্দোবস্তকারী শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখার সভাপতি মোঃ ফখরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।