শেরপুরে এবার কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিলো ফেসবুক গ্রুপ ‘আমাদের শেরপুর’

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে শেরপুরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে ‘আমাদের শেরপুর’ নামে ফেসবুক গ্রুপ। ২৩ এপ্রিল বৃহস্পতিবার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়।


‘আমাদের শেরপুর’র এডমিন প্যানের সদস্যরা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরী হওয়া মানুষে মানুষে ভার্চুয়াল সম্পর্কের জের ধরেই গ্রুপটি নির্দিষ্ট লক্ষ্যে এগোতে থাকে, ঠিক সেই সময়ে বিশ্বব্যাপী হানা দেয় করোনা ভাইরাস, বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশেও বাড়তে থাকে করোনার প্রকোপ। তার প্রভাব পড়ে আমাদের গারো পাহাড়ের পাদদেশে অবস্থিত শেরপুর জেলায় আক্রান্তের হারও অন্যান্য জেলার তুলনায় বেশি, লকডাউন ঘোষণা করা হযেছে পুরো জেলা। গৃহবন্দী হয়ে পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ। তখনই এডমিন প্যানেলের সদস্যরা সিদ্ধান্ত নেই কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর। সেই লক্ষ্যে ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে ফান্ড তৈরী কার্যক্রম শুরু করে শেরপুর সদরের বিভিন্ন ইউনিয়নে নিম্ন আয়ের হত দরিদ্র অসহায় দুস্থ মানুষের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, পিয়াজ ও সাবান বিতরণ করা হয়।
আমাদের শেরপুর ফেসবুক গ্রুপের সদস্যরা জানায় এই মহামারি দূর্যোগে অসহায়ের সামিল হতে পেরে তারা নিজেদেরকে ধন্য মনে করছেন। পাশাপাশি এ জেলার বৃত্তবাদের এ মহামারিতে এগিয়ে আশার আহবান জানন তারা।