ঢাকা, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শেরপুরে এবার কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন সাবেক সাংসদ শ্যামলী

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আদরজান ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সাবেক এমপি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক-প্রকাশক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। ২৫ এপ্রিল শনিবার প্রথম রোজায় শহরের ঢাকলহাটী মহল্লা, নিউ মার্কেট, থানা মোড় ও সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নে বাসিন্দাদের মাঝে চলমান ত্রাণ বিতরণের অংশ হিসেবে ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাবেক সাংসদ এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী বলেন, ‘করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমি সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করছি। আজকে পবিত্র মাহে রমজানের প্রথম দিনে এসব কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। এর আগেও আমি শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ওইসময় তিনি আরও বলেন পর্যায়ক্রমে সদর উপজেলাসহ পৌরসভার নয়টি ওয়ার্ডের প্রতিটি দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হবে।


এদিকে সাপ্তাহিক শ্যামলী শেরপুর-শ্যামলী নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ উমর ফারুক জানিয়েছেন, সাবেক এমপি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী আপার পক্ষ থেকে সদর উপজেলা ও পৌরসভার এসব দুস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে সারা রমজান মাস ব্যাপি ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

  • এই বিভাগের সর্বশেষ

    ঘোষনাঃ