শেরপুরে সীমানা সংক্রান্ত বিরোধে গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, মে ১১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে বসতভিটার সীমানাসংক্রান্ত বিরোধের জের ধরে মালেকা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ১০ মে রবিবার রাতে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের খামারপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত মালেকা স্থানীয় মোর্শেদ মিয়ার স্ত্রী ও ৩ সন্তানের জননী। সোমবার দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে ওই গৃহবধূর লাশ হস্তান্তর করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অন্যদিকে ওই ঘটনায় ৭ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার হয়নি কোনো আসামি।
জানা যায়, রবিবার সন্ধ্যায় ইফতারের পর মোর্শেদ মিয়ার বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী আব্দুল গণির ছেলে হানিফ মিয়া ও আব্দুস সামাদের ছেলে মিসকিন মিয়াদের সাথে মোর্শেদ ও তার স্ত্রী মালেকা বেগমের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হানিফ ও মিসকিন মিয়াসহ তাদের লোকজন মোর্শেদের বসতবাড়িতে হামলা চালায়। ওইসময় প্রতিবাদ করতে গেলে মোর্শেদের স্ত্রী মালেকা বেগমকে তারা লাঠি দিয়ে উপুর্যপরিভাবে আঘাত করে। পরে গুরুতর অবস্থায় মালেকাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। কিন্তু অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে নিয়ে যাবার পথে মারা যায় মালেকা।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ঘটনায় নিহতের ভাই হৃদয় মিয়া বাদী হয়ে ৭ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।