শেরপুরে প্রেসক্লাব ও বিডি ক্লিন সদস্যদের মাঝে সাবেক এমপি শ্যামলীর পিপিই হস্তান্তর

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

মাহবুবা রহমান শিমু ॥ করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে শেরপুরে এবার আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সাবেক এমপি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর পিপিই (পারসনাল প্রটেকটিভ ইকুয়েবমেন্ট) পেলো শেরপুর প্রেসক্লাব, স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন শেরপুর ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর-শ্যামলী নিউজ ২৪ ডটকমের সাংবাদিক বৃন্দ। ১৩ মে বুধবার রাতে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাবে সাবেক এমপি শ্যামলীর পক্ষে প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের হাতে সদস্য-সাংবাদিকদের জন্য ৫০টি পিপিই, ৫০টি মাস্ক ও ৫০টি কলম তুলে দেন আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা, সাপ্তাহিক ‘শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ২৪ডটকম’র নির্বাহী সম্পাদক উমর ফারুক।

ওইসময় অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সহ সভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, দপ্তর সস্পাদক আসাদুজ্জামান মোরাদ উপস্থিত ছিলেন।


এদিকে ১৪ মে বৃহস্পতিবার দুপুরে শহরের ঢাকলহাটী মহল্লাস্থ সাবেক এমপি শ্যামলীর বাসা থেকে তার পক্ষ থেকে ‘বিডি ক্লিন শেরপুর’র জেলা সমন্বয়ক আল আমিন রাজুর হাতে ১১টি পিপিই ও ১১টি মাস্ক তুলে দেওয়া হয়। ওইসময় বিডি ক্লিনের সহ সম্বয়নক মেহেদী হাসান শামীমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। একই দিন সন্ধ্যায় সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ ২৪ ডটকমে বার্তা সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি হারুন অর রশিদ দুদু, নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ ও স্টাফ রিপোর্টার রাজাদুল ইসলাম বাবুর হাতে পিপিই তুলে দেন নির্বাহী সম্পাদক মোঃ উমর ফারুক।


এ ব্যাপারে সাবেক এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে শ্যামলী নিউজ২৪ডটকমকে জানান, করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে ৩য় ধাপে এবার চিকিৎসক, প্রশাসন ও পুলিশ বাহিনীর মতো সাংবাদিক ও স্বেচ্ছাসেবীরাও ফ্রন্টলাইনে কাজ করে যাচ্ছে। এ জন্য শেরপুরের গণমাধ্যমকর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের সদস্যদের সুরক্ষায় ওই পিপিইসহ মাস্ক প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে ইমাম মোয়াজ্জিন, স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে পিপিই প্রদান করা হবে।