ঝিনাইগাতীতে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা দেশের বিভিন্ন স্থানে পুলিশে কর্মরত এমন সদস্যদের মধ্যে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করেছেন পুলিশ সুপার আজীম

হারুন অর রশিদ দুদু ॥ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা দেশের বিভিন্ন জেলা উপজেলায় কর্মরত আছেন এমন পুলিশ সদস্যদের মধ্যে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম’র ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। ১৬ মে শনিবার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম’র পক্ষে দিনব্যাপী বাড়ী বাড়ী গিয়ে উপহার সামগ্রী প্রদান করেন ও শুভেচ্ছা জানান ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন। এসময় উপ-পুলিশ পরিদর্শক খোকন চন্দ্র সরকার ও হারুন সরকারসহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে ওসি (তদন্ত) সরোয়ার হোসেন জানান, ঝিনাইগাতী উপজেলার ৭টি ইউনিয়ন থেকে দেশের বিভিন্ন স্থানে পুলিশ বাহিনীতে ৪৮ জন ব্যক্তি কর্মরত রয়েছেন। ওই সকল পুলিশ সদস্যদের কথা চিন্তা করে তাদের আত্মীয় স্বজনদের হাতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ঈদ শুভেচ্ছা ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও উপহার বিতরন করেন তিনি। সরেজমিনে গিয়ে জানা যায়, অনেক পুলিশ সদস্যদের পরিবার এ শুভেচ্ছা জেনে ও উপহার সামগ্রী হাতে পেয়ে পুলিশ সুপারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।