শেরপুরে প্রেমের অভিনয়ে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ। ধর্ষকসহ গ্রেফতার-৩

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

স্টাফ রিপোর্টার : শেরপুরে সদর উপজেলার সাপমারী গ্রামের এক দরিদ্র কৃষকের কন্যা দশম শ্রেনির স্কুল ছাত্রীকে প্রেমের অভিনয়ে মোবাইল ফোনে দেখা করার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে মনিরুজ্জামান মনির নামে এক সন্তানের জনকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ২৫ মে সোমবার রাতে তাদের আটক করে পুলিশ।
ধর্ষক মনিরুজ্জামান মনির শ্রীবরদী উপজেলার ঘুরজান এলাকার বাসিন্দা নুর হোসেনের পুত্র ও এক সন্তানের জনক।
জানা যায় ধর্ষিতা-ছাত্রীর সাথে ৪ মাস আগে মোবাইল ফোনে পরিচয় হয় শ্রীবরদী উপজেলার ঘুরজান এলাকার বাসিন্দা মনিরের সাথে। গত ২৪ মে বিকেলে ওই ছাত্রিকে দেখা করার কথা বলে ডেকে এক বন্ধুর বাড়ীতে আটকে রেখে রাতভর ধর্ষণ করে মনির। পরে ধর্ষিতা কিশোরী মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে শেরপুর জেলা হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষক মনির।
খবর পেয়ে তার স্বজনরা এবং পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। ২৫মে রাতে রাতভর অভিযান চালিয়ে মূল আসামি মনির সহ তার ২ সহযোগীকে আটক করে পুলিশ। এ ঘটনায় শেরপুর সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামিদের মঙ্গলবার দুপুরে বিচারিক হাকিমের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে সোপর্দ করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করার প্রক্রিয়া চলছিল।