জামালপুর আইসোলেশনে চিকিৎসাধীন শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২০

জামালপুর প্রতিনিধি : জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন অবস্থায় মহি উদ্দিন (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ জুলাই) রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান বিষয়টি নিশ্চিত করেন। মহি উদ্দিন জেলার সরিষাবাড়ী উপজেলাধীন সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে। তিনি উপজেলার কোনাবাড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, গত ১ জুলাই মঈন উদ্দিনের দেহে করোনা সনাক্ত হয়। পরে তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান
জানান, মারা যাওয়া ওই ব্যক্তি আগে থেকেই ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও মানসিক রোগে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়ে তার দুই ছেলেও (কাউসার উদ্দিন ও কাফি উদ্দিন) শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশনে ভর্তি আছেন। তবে তারা সুস্থ আছেন।

সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে স্বাস্থ্যবিধি মোতাবেক মারা যাওয়া ব্যক্তির লাশ দাফন করা হবে।