শ্রীবরদীতে ওয়ারেন্টভূক্ত ও সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২০

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশনায় শ্রীবরদী থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও জিআর মামলার পরোয়ানাভূক্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে। ৮ ও ৯ জুলাই দিনভর গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ৩ আসামীকে গ্রেফতার করা হয়। শ্রীবরদী থানার এসআই সাইফুল ইসলাম, এসআই মোফাখ্খির উদ্দিন ও এএসআই জুবায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় ওই অভিযান পরিচালনা করেন। ওইসময় ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলম (২৫), ৫টি জিআর মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন (২৭) ও মাদক মামলার অপর আসামী নুরুল আমিন ওরফে লেংটা (৪৮)কে গ্রেফতার করে শ্রীবরদী থানায় নিয়ে আসে। পরে শুক্রবার বিকালে ধৃত আসামীদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাদারপুর গ্রামের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী আ: করিম ওরফে বলাইয়ের ছেলে আলম, মাদক মামলার আসামী কুড়িকাহনিয়া গ্রামের কেরামত আলীর ছেলে বিল্লাল হোসেন ও মাদারপুর গ্রামের জয়নাল আবেদিন ওরফে হলুর ছেলে নুরুল আমিন ওরফে লেংটা গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় পলাতক ছিল। শ্রীবরদী থানা পুলিশ ওইসব আসামীদের বাড়িতে বিভিন্ন সময় যোগাযোগ করলেও পরিবারের লোকজন কোন সঠিক তথ্য দেয়নি। পরে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে গাজীপুর থেকে ওই তিন আসামীকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।
এসআই মোফাখ্খির উদ্দিন জানান, গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় দুই দিন অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার।