দেওয়ানগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী এক তরুণীকে (২৫) ধর্ষণের চেষ্টার অভিযোগে উপজেলার পাররামরামপুর ইউপির ৯নং ওয়ার্ড সদস্য মুসলিম উদ্দীনকে গ্রেফতার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। ১৩ জুলাই সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে জামালপুরে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ ভাতখাওয়া গ্রামের এক দরিদ্র পরিবারের বাক ও শ্রবণ প্রতিবন্ধী তরুণীকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করেন স্থানীয় ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মুসলিম উদ্দিন (৪৫)। এ সময় ওই তরুণীর চেঁচামেচিতে লোকজন সেখানে গেলে ইউপি সদস্য মুসলিম উদ্দিন পালিয়ে যান। এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে তার মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে আসামি করে রোববার দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ সোমবার বিকেলে আসামি মুসলিম উদ্দিনকে দেওয়ানগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করেছে।
দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম ময়নুল ইসলাম বলেন, প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে জামালপুর আদালতে হাজির করা হবে।