মুজিববর্ষ উপলক্ষে শেরপুরে মেয়র প্রার্থী আরিফ রেজার বৃক্ষরোপণ কর্মসূচী

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষে মুজিববর্ষে শেরপুর শহরকে সবুজায়ন করতে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আরিফ রেজা।

১৬ সেপ্টেম্বর বুধবার বিকেলে শহরের ঢাকলহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী কলিম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শেখহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন প্রজাতির বনজ, ঔষধি ও ফলজ বৃক্ষের চারা রোপণ করা হয়। ওইসময় বাংলাদেশ সংযুক্ত ট্রাক বন্দোবস্তুকারী শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখার সভাপতি মোঃ ফখরুল হাসান, জেলা বিদ্যুৎ কারিগরি শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ আকাসুর রহমান আকাশ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল বাশার বিপুল, ব্যবসায়ী আলহাজ্ব মোঃ তারা মন্ডল, সিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা জয় ও বায়তুল আমান ইসলামীয়া মাদ্রাসার মোহতামীম শামছুদ্দিনসহ ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


ওইসময় জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজা বলেন, স্বাধীন বাংলার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলেক্ষ এবং শহরকে সবুজায়ন করার লক্ষ্যে শেরপুর পৌর এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাদ্রাসা ও বিভিন্ন স্থানে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্যোগ হাতে নিয়েছি। মাসজুড়ে পৃথক ভাবে বৃক্ষরোপণ করা হবে।
ওইসময় তিনি আরও বলেন, সুষ্ঠ পরিকল্পনায় আধুনিক, সচল ও মানবিক শহর গড়তে ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে সাধারণ মানুষের প্রতিনিধি হিসেবে আমি মেয়র পদে নির্বাচন করবো। আমি আপনাদের সকলের দোয়া, সমর্থন ও রায় প্রত্যাশী। ওইসময় তিনি আশা রাখেন খেটে খাওয়া সাধারণ মানুষসহ পৌরবাসী তাকেই মেয়র হিসেবে নির্বাচিত করবে।