শেরপুরে বিশিষ্ট সমাজসেবী ডালিয়াকে রক্তসৈনিকের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার : শেরপুর ডায়াবেটিক সমিতি, জেলা মানবাধিকার কমিশনের সভাপতি, বিশিষ্ট সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়ার ৭৮তম জন্মদিনে বাংলাদেশ রক্তসৈনিকের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। তিনি রক্তসৈনিক বাংলাদেশের সভাপতির দায়িত্বেও রয়েছেন। ২৩ সেপ্টেম্বর বুধবার রাতে তার হাতে ওই সম্মাননা তুলে দেন রক্তসৈনিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা, বিডি ক্লিন শেরপুরের জেলা সমন্বয়ক, শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের সভাপতি আল আমিন রাজু।
ওইসময় সংগঠনের উপদেষ্টা শামীম হোসেন, নবারুণ পাবলিক স্কুলের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রক্তসৈনিক শেরপুরের সভাপতি মেহেদী হাসান শামীম, সহ-সভাপতি সাইফুল ইসলাম সাইফ, আল আমিন, রইচ উদ্দীন হৃদয় ও আব্দুল আলীম হক, সাধারণ সম্পাদক অন্তিপ অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, তানভীর মাহতাব, লাবিব হাসান স্বপন ও নাঈম রেদোয়ান রাতুল, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ, কার্যকরী সদস্য তাহমিনা জলি, শ্রীবরদী রক্তসৈনিকের সভাপতি সাজিদুর হাসান শান্ত, সিনিয়র সহ-সভাপতি জাকিরুল ইসলাম, সহ-সভাপতি পি.কে.এস দ্বীপন প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতি কর্মী মমিনুল ইসলাম, ডিভাইন হেল্পারস শেরপুর শাখার সভাপতি সোহাগী আক্তার, আজকের তারুণ্য’র প্রতিষ্ঠাতা রবিউল ইসলাম রতন প্রমুখ। পরে অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ সম্মাননা ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান।