নারীকে বিবস্ত্র করে নির্যাতন: ইউপি মেম্বারসহ গ্রেপ্তার আরও ২

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

অনলাইন ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্যসহ আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ইউপি সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের সহসভপাতি।

মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। নির্যাতনের ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন, একলাশপুর ইউনিয়ের ৪নং ওয়ার্ডের মৃত হাজী গোলাম মোস্তফার ছেলে মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি সাজু (২১)। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভিকটিমের আদালতে দেয়া জবানবন্দি অনুসারে একলাশপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ মেম্বারকে (৪৮) গ্রেফতার করা হয়েছে।

এর আগে সোমবার রাতে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে গ্রেফতার করে র্যাব। আজ মঙ্গলবার বাদলকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে বলে জানা গেছে।

ইতোমধ্যে প্রধান আসামি বাদলকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করেছে র্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী।

উল্লেখ্য, রোববার (৫ অক্টোবর) রাত ১টায় নির্যাতিতা নারী বাদী হয়ে বাদলকে প্রধান আসামি করে ৯ জনের বিরূদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি অ্যাক্ট ও নারী নির্যাতন দমন আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।