সরিষাবাড়ীতে র‌্যাবের হাতে ১০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার, জামালপুর ॥ জামালপুরের সরিষাবাড়ীতে ১০০ পিস ইয়াবাসহ মাদকসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। আটককৃতরা হলো উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের আজাহার সরকারের ছেলে রাসেল সরকার (৩৫) ও পৌরসভার আলতা সিনেমা হল চত্বর এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে মাফিজুল ইসলাম।
বুধবার (২৮ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠিয়েছে সরিষাবাড়ী থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার শিমলা আলতা সিনেমা হল চত্বর সরিষাবাড়ী-তারাকান্দি প্রধান সড়ক থেকে মাদক বিক্রিকালে তাদের আটক করা হয়।
মামলা সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর অধিনায়ক এম এম সবুজ রানার নেতৃত্বে র‌্যাব সদস্যরা মঙ্গলবার সন্ধ্যায় আলতা হল এলাকায় অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রিকালে মাদক ব্যবসায়ী রাসেল সরকার ও মাফিজুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। তাদের শরীর তল্লাশী করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা যায়।
সরিষাবাড়ী থানার এসআই আলতাফ হোসেন জানান, জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর নায়েব সুবেদার আফতাব উদ্দিন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর অধিনায়ক এম এম সবুজ রানা জানান, মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।