শেরপুরের নালিতাবাড়ীতে বৃদ্ধকে গলা কেটে হত্যার মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের নালিতাবাড়ীতে বৃদ্ধ শামছুল হককে নিজের ঘরে গলা কেটে ও নির্মমভাবে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি আব্দুস সালামকে (৭০) পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সালামকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন সরকার।
জানা যায়, আব্দুস সালামের দ্বিতীয় স্ত্রী কোহিনুর বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে অভিযুক্ত প্রধান আসামী সালামকে বুধবার গভীর রাতে শেরপুর সদর উপজেলার পুর্বকুমরী গ্রামে তার শ্যালিকার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার পশ্চিম কাপাশিয়া গ্রামে বৃদ্ধ শামছুল হক সরকারকে (৮০) নির্মমভাবে গলাকেটে হত্যা করা হয়। নিহতের পরিবারের দাবি জমি-জমা নিয়ে বিরোধের জের ধরেই শামছুল হককে হত্যা করা হয়েছে। এ নিয়ে নিহতের মেয়ে কাইছমতী বেগম বাদি হয়ে নালিতাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করার পর প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করা হলো।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, খুব দ্রুতই বৃদ্ধ শামছুল হক হত্যার রহস্য উদঘাটন ও অন্যান্য আসামিদের গ্রেফতার করা হবে।