ঢাকা, ১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জামালপুরে জমির সীমানা জটিলতার বিরোধে সংর্ঘষ দুই পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

জামালপুর প্রতিনিধি : জামালপুর পৌর শহরে জমির সীমানা নিয়ে বিরোধে দুই পক্ষের মধ্যে হামলা ভাংচুরের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে উভয় পক্ষ।
৭ জানুয়াির বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের মুসলিবাদ এলাকায় নিজ বাসায় পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভাংচুর ও হামলার শিকার আলহাজ্ব এ কে এম শফিকুল ইসলাম জুলহাসের পরিবার। সংবাদ সম্মেলনে আলহাজ্ব একেএম শফিকুল ইসলাম জুলহাস জানান, জামালপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের শাহরিয়ার আলম ইদু মাদক সেবি আর মাদক ব্যবসায়ী। সে এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত। কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত বিল্ডিং জবরদখল করে তার নিজস্ব বসার অফিস বানিয়েছেন। সে তার সন্ত্রাসী বাহিনী দ্বারা এলাকাতে ত্রাশের রাজত্ব কায়েম করেছেন। ব্যবসা প্রতিষ্ঠানসহ বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় সদর থানায় ১৪জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য দেন হাজী ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মো. আব্দুর রাজ্জাক, জেলা চাল কল মালিক সমিতির সভাপতি আমির খসরু, এ কে এম তফিকুল ইসলাম তসলিম, সরদারপাড়া এলাকার কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর নির্যাতনে ভুক্তভোগী মো. শাহজাহান আলী প্রমুখ।
অপরদিকে পৌরসভা চত্বরে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান জানান, সীমানা নিয়ে বিরোধের ঘটনায় থানায় উভয় পক্ষ দুটি মামলা দায়ের করেছে। মামলার আসামি ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

  • এই বিভাগের সর্বশেষ

    ঘোষনাঃ