ঢাকা, ১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শেরপুর পৌর নির্বাচনে আ’লীগের মনোনয়ন জমা দিলেন মেয়র প্রার্থী আরিফ রেজা

প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন জমা দিলেন আওয়ামী লীগে মেয়র মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আরিফ রেজা। তিনি ১০ জানুয়ারি রাজধানী ঢাকায় আওয়ামী লীগের দলীয় অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে ১১ জানুয়ারি সোমবার দুপুরে মনোনয়ন জমা দিয়েছেন।
শ্রমিক নেতা মোঃ আরিফ রেজা, প্রয়াত শ্রমিক নেতা সেলিম রেজার বড় ছেলে ও আওয়ামী লীগের সাবেক এমপি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর ছোট ভাই। তিনি আওয়ামী রাজনীতির পাশাপাশি জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলার ২২টি শ্রমিক সংগঠন নিয়ে গঠিত জেলা বেসিক ট্রেড ইউনিয়ন শ্রমিক ফেডারেশনের সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন। তিনি এবারের শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়ার ঘোষণা দেন।
উল্লেখ্য, শ্রমিক নেতা মোঃ আরিফ রেজা করোনাকালীন দুর্যোগসহ বিভিন্ন উৎসবে তার নিজ তহবিল থেকে পৌর এলাকার সকল শ্রেণি পেশার মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে আসছেন।
এদিকে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও প্রেসক্লাব-আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিছুর রহমান।

  • এই বিভাগের সর্বশেষ

    ঘোষনাঃ