নকলা ও নালিতাবাড়ী পৌরসভায় আ’লীগের লিটন ও বাক্কার দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ তৃতীয় ধাপে অনুষ্ঠিত শেরপুরের শেরপুরের নকলা ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন ও নালিতাবাড়ী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বাক্কার। ৩০ জানুয়ারি শনিবার রাতে ভোট গণনা শেষে স্ব-স্ব উপজেলা নির্বাচন অফিস থেকে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে তাদের বিজয়ী ঘোষণা করা হয়।
জানা যায়, নকলা পৌরসভা নির্বাচনের বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে ১২ হাজার ৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাফিজুর রহমান লিটন (নৌকা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যাপক মিজানুর রহমান (নারিকেল গাছ) পেয়েছেন ৪ হাজার ১৫০ ভোট। আর বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক রিপন পেয়েছেন পেয়েছেন ২ হাজার ৯৮৫ ভোট।
অন্যদিকে নালিতাবাড়ী পৌরসভায় ১২ হাজার ৯৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের আবু বক্কর সিদ্দিক (নৌকা)। তার নিকটতম প্রার্থী বিএনপি মনোনীত আনোয়ার হোসেন পেয়েছেন ২ হাজার ৪১১ ভোট।
উল্লেখ্য, নকলা পৌরসভায় মোট ভোটার ২৭ হাজার ১৫৯ জন। তার মধ্যে পুরুষ ১৩ হাজার ৮ জন, নারী ১৪ হাজার ১৫১ জন। আর নালিতাবাড়ী পৌরসভায় মোট ভোটার ২২ হাজার ১৩৩ জন। তার মধ্যে পুরুষ ১০ হাজার ৬৩১ জন আর নারী ১১ হাজার ৫০২ জন।