ঢাকা, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কেউ গুজবে কান না দেবেন না, জামালপুরে ধর্ম প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

জামালপুর প্রতিনিধি : করোনাভাইরাসের টিকা নিয়ে কোনো গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান । ৭ ফেব্রুয়ারি রবিবার জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে কোভিট-১৯ টিকাদান কেন্দ্রের শুভ উদ্বােধন অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। এসময় ধর্ম প্রতিমন্ত্রী বলেন,’ফেসবুক ও ইউটিউবের গুজবে কান না দিয়ে আমাদের সকলকে কোভিট-১৯ এর টিকা নিতে হবে’।
উদ্বোধনের পর প্রথম টিকা নেন মুক্তিযোদ্ধা শাহ আলম। এরপর নেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এ এম আবু তাহের।
অপরদিকে জামালপুরের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেন, ‘পৃথিবীর উন্নত অনেক দেশ এখনো টিকা পায়নি। কয়েকটি দেশে করোনার টিকা দেয়া হচ্ছে। এরমধ্যে বাংলাদেশও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশে আজ থেকে করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হলো।’
ডেপুটি সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান জানান, জামালপুরে ৩১ জানুয়ারি কোভিড-১৯ এর ৭২ হাজার ডোজ টিকা এসেছে। সারা জেলায় ৯ টি বুথে আজ থেকে টিকা প্রদান শুরু হয়েছে।
টিকা নেয়ার পর অভিব্যক্তি প্রকাশ করে তিনি আরও বলেন, টিকা নিয়ে ভালো লাগছে। কোনো প্রকার নেতিবাচক শারিরীক প্রতিক্রিয়া অনুভূত হয়নি। এই টিকা সম্পূর্ণ নিরাপদ। কোনো প্রকার গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নেয়ার আহ্বান জানান তিনি।
ইনলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড, জামাল আব্দুন নাছের বাবুল, মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম, ধর্ম প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকছুদ চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, উপজেলায় প্রাথমিক পর্যায়ে ১৫টি কেন্দ্রে ৪৬৮৫ জনকে দেওয়া হবে। আজ ৪৯ জনের মাঝে টিকা দেয়া হবে।

  • এই বিভাগের সর্বশেষ

    ঘোষনাঃ