ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংর্ঘষে ময়মনসিংহে নিহত ৩

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

ময়মনসিংহ প্রতিনিধি : ময়ময়সিংহে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ২৮ এপ্রিল বুধবার সকালে জেলার তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের বিসকা ইউনিয়নের খিচা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সিএনজি চালিত অটোরিকশার চালক নেত্রকোনার দুর্গাপুর উপজেলার উত্তর উবুজির কোনা গ্রামের শহীদুল ইসলাম (৩৩), রামনগর গ্রামের খলিল মিয়া (৩২) ও আলমপুর বালুচর গ্রামের মাসুম মিয়া (৩৬)।
পুলিশ জানায়, বিসকা ইউনিয়নের খিচা নামক স্থানে সকালে ময়মনসিংহ থেকে নেত্রকোনাগামী ট্রাকের সঙ্গে ময়মনসিংহগামী যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও অপর যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তাদেরও মৃত্যু।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন দাস বলেন, ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত হয়েছেন। ট্রাক ও সিএনজি উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।