যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা।। আটক ৪

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, মে ৪, ২০২১

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগে ভাই মুক্তি শেখ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। নিহত বাবুল মিয়া সাধুপুর গ্রামের মুনছর আলী শেখের ছেলে।
আটকৃদের মধ্যে সাধুপুর গ্রামের সরাফত আলী ছেলে বাদশা, তয়েজ মন্ডলের ছেলে শরাফত আলী ফেকু, লাল মিয়ার স্ত্রী শেফালী বেগম, সরাফত আলীর স্ত্রী সফুরা খাতুন। ক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে বাবুল মিয়া (৪০) নামে একজন নিহত হয়েছে। সোমবার মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সোমবার বাবুল মিয়ার সাথে ধানক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে তার জেঠা জয়নাল শেখের কথা কথা কাটাকাটি হয়। পরে জয়নালের লোকজন পিটিয়ে গুরুতর আহত করে বাবুল মিয়াকে। স্থানীয়রা আহত বাবুল মিয়াকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢাকায় নেয়ার পথে মারা যান বাবুল মিয়া।
নিহতের বড় ভাই মুক্তি শেখর অভিযোগ, হত্যাকারীরা তুচ্ছ ঘটনা নিয়ে বাবুলের উপর হামলা করে মারধর করে। গুরুর আহত অবস্থায় ময়মনসিংহ থেকে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। আমি ঘটনার সুষ্ঠু বিচার চাই।
মেলান্দহ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন বাঘা জানান, নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বাবুল মিয়া। তিনি এ হত্যাকারে সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানান।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতর বড় ভাই মুক্তি শেখ বাদী হয়ে নন্দ আলী শেখের ছেলে লাল মিয়াসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। রাতেই অভিযান চালিয়ে বিভিন্ন যায়গা থেকে বাবুল মিয়ার জেঠাত ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।