জামালপুরে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

জামালপুর প্রতিনিধি : জামালপুরে করোনায় নতুন করে মারা গেছে আরও ১ জন এবং নতুন করে আক্রান্ত হয়েছে ২৩ জন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৭ জন আর আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৮৮জন।
গতকাল সোমবার (১৪জুন) রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এই ২টি করোনা পরীক্ষার ল্যাবে ১০৬টি নমুনা পরীক্ষা করে ২৩জনের রিপোর্ট পজেটিভ হয়েছে। পৌর শহরের মুন্সিপাড়া এলাকার ৮০বছর বয়সী এক বৃদ্ধা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীনাবস্থায় নিজ বাসায় মারা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায়-১৬ জন, মেলান্দহ উপজেলায়-৩জন, মাদারগঞ্জ উপজেলায়-৩জন, সরিষাবাড়ি উপজেলায় ১জন রয়েছে।আক্রান্ত ব্যক্তিদের শরীরে করোনা উপস্বর্গ থাকায় নমুনা পরীক্ষা করে রিপোর্ট পজেটিভ হয়েছে।
জামালপুর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা.মো.মাহফুজুর রহমান সোহান জানান, সম্প্রতি আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। সবাইকে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।এ পযর্ন্ত জেলায় আক্রান্তের সংখ্যা ২৩৮৮জন, নতুন করে কেউ সুস্থ হয়নি, এ পর্যন্ত সুস্থ হয়েছে ২১৮৫জন।
এ পর্যন্ত করোনায় মারা গেছে ৩৭জন। ঢাকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে ৪১জন।