ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। তখন পুত্র সন্তানের নামটাও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। যদিও এতোদিন ছেলের ছবি প্রকাশ করেন নি তিনি। ভক্তদের সেই প্রতীক্ষার অবসান হলো।
শনিবার ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পুত্র সন্তানের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখলেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’ ছোট আইজাহ, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্ট!
এর কিছুক্ষণ আগে ফেসবুকে পোস্ট দিয়ে সাকিবের স্ত্রী লিখেন, ‘সবার সঙ্গে এইজাহকে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই তার জন্য দোয়া করবেন। মাশআল্লাহ। আলহামদুলিল্লাহ।’
এর আগে ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব। মেয়ের নাম রাখেন ইরাম হাসান। সাকিবের প্রথম সন্তান আলাইনা হাসানের জন্ম ২০১৫ সালে। ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন সাকিব ও শিশির।
তিন সন্তান ও পরিবারের অন্য সদস্যদের নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রের উইসকনসিনের মেডিসন শহরে অবস্থান করছেন শিশির। অন্যদিকে জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ দলের সঙ্গে রয়েছেন সাকিব।