মমেক হাসপাতালে আরও ১৭ মৃত্যু

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

শ্যামলীনিউজ ডেস্ক : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮৪ জন।
রোববার (২৫ জুলাই) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান মুন এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, শনিবার (২৪ জুলাই) সকাল ৮ টা থেকে রোববার (২৫ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তারা মারা যান। তাদের মধ্যে ১০ জন করোনায় এবং ৭ জন করোনা উপসর্গে মারা গেছেন।
করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ নগরীর নিতু আক্তার (২৫), ঈশ্বরগঞ্জের সোহরাব উদ্দিন (৭২), আছিয়া বেগম (৭৫), মুক্তাগাছার আবুল হোসেন (৬২), নেত্রকোনা সদর উপজেলার মমতা বেগম (৫৫), কবির মিয়া (৩৩), শেরপুর নালিতাবাড়ির আফরোজা বেগম (৪০), নকলার খাদিজা বেগম (৬৫), জামালপুর দেওয়ানগঞ্জের গোলাম আযম (৫০) ও গাজীপুর শ্রীপুরের রতন মিয়া (৪৭)।
অন্যদিকে করোনা উপসর্গে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার রেনু বালা (৫৫), দীনেশ চন্দ্র দাস (৮০), রুস্তম আলী (৭৩), নান্দাইলের মাওলানা আবু সাঈদ (৭৫), ত্রিশালের আবুল কাশেম (৪৫), শেরপুর শ্রীবর্দির সাজেদা বেগম (৫০) ও গাজিপুর শ্রীপুরের সাথিয়া (৪৫)। তারা সবাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।
ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৬৯৯টি নমুনা পরীক্ষা করে মোট ১৮৪ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে । জেলায় আক্রান্তের হার ২৬.৩২ শতাংশ।