ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি’র করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনার এই মহামারিকালে বর্তমান চাহিদাকে মাথায় রেখে ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির পক্ষ থেকে জেলা প্রশাসনের নিকট করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। ২৮ জুলাই বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এ করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ।
জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ এর সভাপতত্বেে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. একে এম আনওয়ারুর রউফ, শেরপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।
এ সময় শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক এস এম জুবাইদুল ইসলাম, সাংবাদিক মাসুদ হাসান বাদল, মো: নাঈম ইসলাম, এস এম জুবায়ের দিপ ও বুলবুল আহম্মেদসহ শেরপুর জেলা সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে শেরপুর জেলা সমিতির পক্ষে সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক জেলা প্রশাসকের নিকট ২০ হাজার সার্জিক্যাল মাস্ক, ১ হাজার ক্লথ মাস্ক, ১শ হ্যান্ড স্যানিটাইজার, ৫০ টি ডেস শিল্ড, ২০ টি পাল্স অক্সিমিটার ও ২০ টি পিপিই হস্তান্তর করা হয়।
পরবর্তী জেলা প্রশাসক ও ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি প্রেসক্লাব, সিভিল সার্জন ও সেচ্ছাসেবীদের মাঝে ওইসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।