ম্যানচেস্টার সিটিতে ২ বছরের চুক্তিতে রোনালদো!

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

স্পোর্টস ডেস্ক : একজন স্ট্রাইকারের খোঁজে থাকা ম্যানসিটি এতদিন হ্যারি কেনের দিকে তাকিয়ে ছিল, কিন্তু কেন গতকাল টটেনহামে থাকা নিশ্চিত করায় রোনালদোকে দলে ভেড়াতে চাইছে ম্যানচেস্টার সিটি। হ্যারি কেন সাফ জানিয়ে দিয়েছেন ক্লাব ছাড়ার ইচ্ছা নেই তার। তারপরই গুঞ্জন ক্রিশ্চিয়ানো রোনালদোকে চাইছে ম্যানচেস্টার সিটি।
তবে এই গুঞ্জনের পালে নতুন হাওয়া দিলেন পর্তুগীজ সাংবাদিক গঞ্জালো লোপেজ । তার দাবি এরইমধ্যে সিটিজেনদের সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছেন পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ী।

ইংলিশ দৈনিক দ্য ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি নিশ্চিত করেছেন, সিটির সঙ্গে রোনালদোর দুই বছরের চুক্তি হয়ে গেছে।
এছাড়াও ডেলানি তার প্রতিবেদনে লিখেছেন, সিটিতে আসলে রোনালদোর বেতন হবে সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা)।
রোনালদোর দলবদলে সিটি ছাড়াও আলোচনায় ছিল পিএসজির নাম। রোনালদো নিজেও পিএসজিতে গিয়ে মেসি, নেইমারের সঙ্গী হতে চেয়েছিলেন। কিন্তু পর্তুগীজ তারকার ব্যাপারে আগ্রহী ছিল না পিএসজি।
যদিও এখন পর্যন্ত রোনালদো বা সিটি, কোনও পক্ষই এই চুক্তির কথা স্বীকার করেনি। রোনালদোর ভক্তরা অপেক্ষায় রয়েছেন সেই ঘোষণার। একই মৌসুমে লিওনেল মেসি এবং রোনালদোর দলবদল দেখতে পারে ফুটবল বিশ্ব।
পোর্তোতে শুরু হয় রোনালদোর ক্যারিয়ার। এরপরই তিনি যোগ দেন সিটির নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডে। সেখান থেকে রিয়াল মাদ্রিদ হয়ে যান জুভেন্টাসে। তবে রোনালদোর তারকা খ্যাতি আসে ইউনাইটেডে থাকাকালীন। খবর যদি সত্যি হয় তাহলে এই তারকাকে দেখা যাবে প্রিয় ক্লাবের বিরুদ্ধে লড়তে।
ফরাসি ক্লাব পিএসজি থেকেও রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে গুঞ্জন উঠেছিল। ক্লাবটির তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের দল ছাড়ার গুঞ্জনে বিকল্প হিসেবে পর্তুগীজ এ তারকার নাম আসে। কিন্তু বুধবার পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দেন।