জামালপুরে ভুয়া ২ ডিবি সদস্য আটক

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২১

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের তারতাপাড়া গ্রামে ডিবি পুলিশের ভুয়া ২ সদস্যকে আটক করেছে এলাকাবাসী। ২ আগস্ট সোমবার বিকালে ডিবি পরিচয়ে তারতপাড়া গ্রামের ঋষিপাড়ায় মধু রবিদাসের স্ত্রীর বুধিয়া রানীর নিকট পাঁচ হাজার টাকা দাবি করে তারা।
ঘটনাটি ছড়িয়ে পড়লে এলাকাবাসী ২ ভূয়া ডিবি সদস্যকে আটক করে নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান মাস্টারের বাড়িতে নিয়ে যায়। তারা হলো মেলান্দহ উপজেলার মাহমুদপুর বানিয়াবাড়ী গ্রামের আবুল হোসেন খানের ছেলে হেলাল উদ্দিন (৪৫), পাঁচপয়লা গ্রামের আবু তাহের মন্ডলে ছেলে আব্দুল হাকিম (৪৪)।
আসাদুজ্জামান মাস্টার জানান, ঈদের কয়েক দিন আগেও এই দুই ব্যক্তি ভুয়া ডিবি পরিচয়ে এলাকার সাধারণ মানুষকে নানা ভয় দেখিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডিবির ভূয়া সদস্যদের পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।
নোয়াপাড়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার এসআই আতিকুজ্জামান জানান, ঈদের সময় এরা ডিবি পরিচয়ে মানুষকে অত্যাচার করে টাকা-পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে।
ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, আটককৃতরা ঋষিপাড়ায় গিয়ে মধু রবিদাসের স্ত্রী দুয়ারানির নিকট ৫ হাজার টাকা দাবি করলে ১ হাজার টাকা দেয়া হয়। পরে এলাকার লোকজন জড়ো হয়ে তাদের আটক করে রাখে এবং পুলিশে সোপর্দ করে। মঙ্গলবার সকালে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।