শুটিংয়ে ফিরলেন শিল্পা

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২১

অনলাইন ডেস্ক : পর্নোগ্রাফি আইনে করা মামলায় রাজ এখনও জেলে। এরই মধ্যে আর্থিক প্রতারণার মামলা হয়েছে শিল্পা ও তার মায়ের নামে। এতসব ঝক্কিঝামেলার মধ্যেই অবশেষে মঙ্গলবার ‘সুপার ড্যান্সার-৪’-এর শুটিং করলেন শিল্পা।
প্রায় এক মাস আগে পর্নো ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এ ঘটনার পর মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী।
শুধু তাই নয়, ব্যক্তিগত কারণ দেখিয়ে জনপ্রিয় ড্যান্স রিয়্যালিটি শো সুপার ড্যান্সারের শুটিংয়েও যাননি শিল্পা।
পর্নোগ্রাফি আইনে করা মামলায় রাজ এখনও জেলে। এরই মাঝে আর্থিক প্রতারণার মামলা হয়েছে শিল্পা ও তার মায়ের নামে।
এতসব ঝক্কিঝামেলার মধ্যেই অবশেষে মঙ্গলবার ‘সুপার ড্যান্সার-৪’-এর শুটিং করলেন শিল্পা।
গত কয়েক সিজন ধরেই এই রিয়্যালিটি শোর বিচারকের ভূমিকা পালন করছেন শিল্পা। এই শোর বাকি দুই বিচারক হলেন অনুরাগ বসু ও গীতা কাপুর।
শুটিংয়ে শিল্পার উপস্থিতি নিশ্চিত করে ‘সুপার ড্যান্সার’-এর প্রযোজক রজনীত ঠাকুর ভারতীয় একাধিক সংবাদমাধ্যমকে বলেন, ‘শিল্পা আমাদের বিচারকমণ্ডলীর মধ্যে আছেন এবং অবশ্যই তিনি আমাদের টিমের অংশ থাকবেন।’
ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, সুপার ড্যান্সারের সেটে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় শিল্পাকে। তা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন অভিনেত্রী।
শিল্পার অনুপস্থিতিতে সুপার ড্যান্সারের সেটে দেখা গেছে সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, কারিশমা কাপুরের মতো বিশেষ অতিথিদের।