সরিষাবাড়ীতে সৌর বিদ্যুতের সড়কবাতি উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০২১

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় গ্রিন হাউজ গ্যাস নিঃসরণ কমানোর লক্ষ্যে পৌর এলাকায় সৌর বিদ্যুতের সড়ক বাতি স্থাপন প্রকল্পের উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে। ২৮ আগস্ট শনিবার পৌরসভা প্রাঙ্গণে জলবায়ু ট্রাস্ট ফান্ডের আওতায় সৌর সড়কবাতি স্থাপন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর মেয়র মনির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

অপরদিকে একইদিন দুপুরে ভাটারা স্কুল এন্ড কলেজের ২ শতাধিক শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ করা হয়েছে। ভাটারা স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।
ভাটারা স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, পৌর মেয়র মনির উদ্দিন, ভাটারা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।