শেখ হাসিনার মাতৃসুলভ আচরণে দেশ এগিয়ে যাচ্ছে, জামালপুরে মতিয়া চৌধুরী

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

জামালপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জনগনের প্রত্যাশা পুরনের লক্ষে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সততা, দক্ষতা ও যোগ্য নেতৃত্ব এবং মাতৃসুলভ আচরণে দেশ এগিয়ে যাচ্ছে। ১১ সেপ্টেম্বর শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী এমপি এসব কথা বলেন।

বেগম মতিয়া চৌধুরী আরো বলেন, আওয়ামী লীগকে কোন অপশক্তি পরাজিত করতে পারবে না। শেখ হাসিনার নিবিড় পর্যবেক্ষনে অন্য, বস্ত্র, শিক্ষা, বাসস্থান ও চিকিৎসা সেবায় দেশ এখন সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আগামীকাল ১২ সেপ্টেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা প্রতিষ্ঠান একযোগে খোলা হচ্ছে। তাই শিক্ষার্থীদের নিরাপদে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান করতে মাস্ক পড়িয়ে তাদের পাঠাতে অনুরোধ জানান তিনি। তিনি আরো বলেন, যে সকল প্রতিষ্ঠানে করোনার সংক্রমনের হার বেড়ে যাবে সে প্রতিষ্ঠানের পাঠদান স্থগিত রাখা হবে।
জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল­াহ।
পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, সাবেক সংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা ও জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু।
ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।
সম্মেলন সঞ্চালনা করেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।